Grievance Redress System (GRS)

অভিযোগ ব্যবস্থাপনা (GRS)

ক্রমিক কখন যোগাযোগ করবেন কার সাথে যোগাযোগ করবেন যোগাযোগের ঠিকানা নিস্পত্তির সময়সীমা
1 সিটিজেন চার্টারে উল্লিখিত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে না পারলেে অভিযোগ নিস্পত্তিকারী কর্মকর্তা (GRS ফোকাল পয়েন্ট কর্মকর্তা) জনাব মোঃ সাইফুর রহমান
নির্বাহী পরিচালক
ফোনঃ +৮৮-০২-৫৫০০৭১১৫
ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০০৭১০৬
ই-মেইলঃ saifur@sec.gov.bd
৩০ দিন
2 অভিযোগ নিস্পত্তিকারী কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলেে আপিল কর্মকর্তা ড. এম খায়রুল হোসেন
চেয়ারম্যান
ফোনঃ +৮৮-০২-৫৫০০৭১০১
ফ্যাক্সঃ +৮৮-০২-৫৫০০৭১০৬
ই-মেইলঃ chairman@sec.gov.bd
৩০ দিন
3 আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে না পারলে কমিশন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন
সিকিউরিটিজ কমিশন ভবন
ই-৬/সি আগারগাঁও
শেরে বাংলা নগর প্রশাসনিক এলাকা, ঢাকা-১২০৭।
ওয়েবসাইটঃ www.sec.gov.bd
৯০ দিন